মায়াবী কন্যা
- কাজী আনিসুল হক - তুমি ২৯-০৪-২০২৪

জন্ম তোমার কোন কুঠিরে জানতে চাইনা আমি
কহিনুর হোক তুচ্ছ ,ভাবি সবচেয়ে তুমি দামি
পৃথিবীর সব সুন্দর গুলো হারিয়ে গেছে গোধুলিতে
চন্দ্র তুমি সমুদ্র বিহারে এসেছো পূর্ণিমা রাতে
তোমার যৌবন জলে নামেছি আমি স্নানে
দুঃখ ভুলাই মধুর লগনে তৃপ্ততা পাই প্রাণে
জানতে চাইনা ভাল-মন্দ, বংশ, ধর্ম, জাত
শুধু জানি তুমি মানব কন্যা রূপসি বজ্রপাত
নেশা ভরা নয়ন তোমার সাজনে বৃন্দাবন
কোমড় ছুঁয়ে কেশ দোলায়ে পাগল করেছ মন
সরল হাসিতে ফোটে স্রষ্টার শ্রেষ্ঠ কারুকাজ
উল্ল¬াস দেখে মন বলে উঠে নাচরে পাগল নাচ
ভালবাসা দেহ ছুঁয়ে যায় হৃদয় করে আকুল
তোমার ছোয়া চাই জীবনে দিশেহারা মন ব্যকুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।